রবিবার, ১ জুলাই, ২০১২

চার্লিস এঞ্জেলস......

শুভর সাথে আমার বন্ধুত্ভ শুরু হইছিলো একটা দুঃখজনক ঘটনা দিয়া। আমি আজিমপুরের পোলা, শুভ রামপুরার। এসএসসির পর নটরডেমে এক সেকশনে হওয়ায় আরো অনেকের লগে শুভরেও চিনতাম। বিশেষ কইরা ঐ ব্যাচে সুন্দরী নারীদেহ ফ্যানক্লাবের যে ৩০/৪০ জন আজীবন সদস্য ছিল সেই লিস্টে দুইজনেই নাম লিখায়া রাখছিলাম। মতিঝিল থিকা গুলিস্তান যাই বাসে তারপর টেম্পু নাইলে গাবতলীর বাসে বাসায় আসি। শুভ আর এরকম ৪/৫ জনও একলগে গুলিস্তান পর্যন্ত আসে। শুভ অবশ্য মুড়িরটিন মাইরা রামপুরা যায়। একদিন প্রj্যাক্টিকাল শেষ করতে করতে সন্ধ্যা হয়ে গেল, অফিস ছুটি হইছে, মতিঝিলে ভীষন ভীড়। পনর ষোল বছরের পোলাপান আমরা গোত্তা মাইরা বহু চেষ্টা কইরাও বাসে ঢুকতে পারতেছি না। একটা খালি টেম্পু কোত্থিকা আইসা গুলিস্তান গুলিস্তান করতেছে হুড়মুড়ায়া ভিতরে ঢুকলাম। বিমান অফিসের সামনে যে বলাকাটা আছে, যেইটা জামাত শিবিরের হুজুররা একবার মুর্তিপুজা নাম দিয়া ভাঙতে চাইছিল ঐটার পাশে একটা চিপা গলিতে ঢুকলো টেম্পুটা। যাত্রীদের দুইজন অন্ধকারে জোর কইরা চোখে মরিচের গুড়া মাখায়া দিল বাকীদের। তারপর ব্যাগ ট্যাগ নিয়া টেম্পু থিকা ধাক্কা মাইরা রাস্তায়। হেল্পারটা কইতেছে, ওস্তাদ এই পোলার জিন্চ টা ভালা, আমার মাপে হইয়া যাইবো। ভিতর থিকা ছিনতাইদের একজন কইলো, নিয়া নে। চোখে মরিচের ঝালে পাগল অবস্থা আমাদের। এর মধ্যে টেম্পুর পোলাটা শুভর নতুন প্যান্ট খুইলা নিয়ে গেল। রাস্তার চায়ের দোকানের লোকজন আইসা পানি টানি দিয়া শান্ত করছে, ততক্ষনে লোকজন জইমা গেছে, ভাগ্য ভালো দোকানদার শুভরে একটা লুঙ্গি দিছিল জাইঙ্গার উপ্রে পড়তে । অন্য কেউ হইলে শুভর জাইঙ্গা ইতিহাস কলেজে ফাস কইরা দিত, আমি করলাম না। বেচারা। তিন চার সপ্তাহ লাগছিল ধাতস্থ হইতে। ছিনতাই যারা হইছে তারা জানে, ছিনতাইর পরে মানসিক অবস্থা কেমন থাকে। 

শুভ কইলো, বুঝছিস, কারাতে শেখা দরকার। নাইলে এইরকম মাইর খাইয়া যাইতে হবে। 
কারাতে শেখা নিয়া মাঝেমধ্যেই আলোচনা করতে করতে স্টেডিয়ামে এক কারাতে স্কুলে ভর্তি হইলাম। শুভর সাথে আমার ফ্রেন্ডশীপ তখন গাঢ় হওয়া শুরু করছে। শুক্রবার সকালে ঘণ্টাদুয়েক শিখায়। অনেক পোলাপান, ছোট, বড়, বুইড়া। মেয়েরা শিখে কিন্তু আলাদা গ্রুপ ওদের। আমাদের টাইমে অনেকে আসতো যাইতো। একদিন সেশন শেষ কইরা হাত মুখ ধুইতেছি, শুনলাম একটা মাইয়া বলতেছে, আপু, বাথরুমে মনে হয় ক্যামেরা আছে। শুইনা কান খাড়া করলাম। যা বুঝলাম মেয়েগুলার ধারনা কে বা কারা ক্যামেরা পেতে রাখছে মেয়েদের বাথরুমে। শুভরে কইলাম তাড়াতাড়ি। এই মেয়ে তিনটারে প্রায়ই দেখি। এক গাড়ীতে আসে। আগে ভাবতাম আমাদের বয়সী, একদিন দেরী করে আসার পর বলছিল, এখন ফ্রাইডেতে ওদের ইউনিতে এক্সট্রা ক্লাস থাকে এজন্য দেরী। তখন বুঝছি আমাদের চেয়ে একটু বড় হবে। শুভ আর আমি প্রথমে হিডেন ক্যামেরা শুইনা খুশী হইয়া উঠছিলাম। ফাকরুলের কম্পিউটারে ঢাকাইয়া হিডেন ভিডিও দেখছি। পরে মনে হইলো এই সুন্দর ইনোসেন্ট মেয়েগুলার ইজ্জত নিয়া টানাহেচড়া করতাছে হয়তো বুইড়া ভাম কোন বদমাইশ। মেজাজ খারাপ হইলো ঐটা ভাইবা। 

শুভ কইলো, কে করতেছে খোজ নিবি? 
আমি বললাম, মাইয়াদের বাথরুমে ঢুইকা দেখতে হবে, ওরা সরলে এক ফাকে ঢুইকা দেইখা আসা যায় 

প্ল্যান মতো শুভ আর আমি ফাকা পাইয়া ঢুকছি, বেশ কয়েকটা স্টল, কোনটাতে ক্যামেরা খুজতেছি। আমি না পাইয়া শুভরে জিগানোর জন্য বাইর হইছি দেখি যে ওদের মধ্যে বড়টা বাথরুমে আসছে। আমারে দেইখাই মুখ কুচকায়া গলায় একটা কিক দিল, একদম শন মাইকেলসের সুইট চিন মিউজিক। কয়েক সেকেন্ডের জন্য আমার ব্ল্যাক আউট হইছিলো বুঝতেছি। যখন হুশ হইলো দেখি বাথরুমের ফ্লোরে পইড়া আছি আমি, শুভ তলপেট আর ধোনে লাথি খাইয়া নাক চাইপা রাখছে। তিনটা মেয়েই হাত মুঠ কইরা দাড়ায়া আছে, আমি কোন রকমে টাইম আউট সাইন দেখাইলাম। কইলাম, একটা মিসআন্ডারস্ট্যান� �ডিং হয়েছে, আপনারা যা ভাবছেন সেটা ভুল 
ভুল মানে? ক্যামেরা কে রেখেছে? 
আমরা রাখি নাই, আমরা খুজেও পাই নি 
শুভ কইলো, অনেস্ট টু গড আপু, আমরাও আপনাদের মত খুজছিলাম ক্যামেরা কে রেখেছে 
এসব বলে লাভ হবে না, আমি পাপাকে কল দিচ্ছি পুলিশ নিয়ে আসবে 
কিছুক্ষন কথাকাটাকাটির পর অন্য একটা মেয়ে বললো, ওদের কথা সত্যি হতে পারে, ওরা মনে হয় জানে না ক্যামেরা কোথায় 
আমি কইলাম, কোথায়? আসলে সেটাই তো খুজে পাই নি 
উপরে ভেন্টিলেটরে লাগানো 

শুভ আর আমি উপরে তাকায়া দেখলাম, ক্যামেরা টাইপের কিছু একটা মাথা বাইর কইরা আছে। শুভ কইলো, আমি শিওর এটা উল্টা পাশের দোকান গুলো থেকে আসছে। বাথরুম থেকে বের হয়ে সামনের খোলা জায়গায় ওদের সাথে দাড়াইলাম। তখনও আমার মাথায় চিনচিন করে ব্যাথা। চুলে হাত দিয়া বোঝার চেষ্টা করতেছি রক্ত বাইর হইতেছে নাকি। ওদের মধ্যে বড়টা, নাম তৃনা, বলতেছে, কবে থেকে আছে কে বলবে, এটা আমাকে খুজে বের করতেই হবে কার কাজ। 
এই দেশের লোকজন যে কেন এত সিক বাস্টার্ড হয় বুঝি না, ঢাকা শহরের নাইন্টি পার্সেন্ট পুরুষ লোক ভেতরে ভেতরে একেকটা রেপিস্ট 
শুভ কইলো, বুইড়াগুলার মধ্যে আরো বেশী, কমবয়সী মেয়ে দেখলে এদের মাথা ঠিক থাকে না, বাসে টাসে দেখি নাতনীর বয়সী মেয়েদের সাথে এরা লুইচ্চামী করে 
আমি প্রস্তাব দিলাম, ঐ পাশের কোন দোকানে কানেকশনটা গেছে দেখে আসলে কেমন হয়। মেয়েরা যাইতে চাইতাছে না। আমি আর শুভ ওদের অপেক্ষা করতে বলে, ঘুইরা অপরপাশে গিয়া দেখি একটা ইলেকট্রনিক্সের দোকান। দাড়ীওয়ালা একটা হুজুরমত লোক ভ্রু কুচকায়া বললো, কি চান? আমি কইলাম, ওয়াকম্যান কিনতে চাই। লোকটার সাথে কথা বইলা ওরে বিজি রাখতেছি শুভ দেখার চেষ্টা করতেছে ক্যামেরার কেবল কানেকশন ধরা যায় কি না। দোকানে দেয়ালে অনেক রj্যাক, এগুলার যেকোনটার পিছনে ছিদ্র কইরা তার বাইর কইরা দিছে হয়তো। দশ পনের মিনিট পর কিছু না পেয়ে হতোদ্যম হয়ে ফিরা আসতে হইলো। কারাটে ক্লাবের কাছে আইসা দেখি মেয়েগুলার দুইটা দেয়াল বাইয়া কার্নিশে উঠছে। আমারে দেইখা তৃনা বললো, কিছু পাওয়া গেল? 
আমি বললাম, নাহ। দোকানটায় মালপত্র বোঝাই, কিছু খুজে পেলাম না 
তৃনাঃ তোমাদের দিয়ে হবে না সেটা আগেই মনে হয়েছে 
ফারিয়া আর রাকা কার্নিশের চিপা ধরে হেটে যেখানে স্টেডিয়ামের মুল দোকান গুলোর সাথে দেয়ালটা মিশেছে সেখানে গেল। শুক্রবার হওয়ায় বেশী লোকজন নেই এই পাশটায়। ফারিয়া বললো, টর্চ লাগবে, কিচ্ছু দেখা যাচ্ছে না, দু দেয়ালের মাঝে কিছু থাকতে পারে। 
টর্চ কোথায় পাই। শুভ আমারে ফিসফিস করে বললো, কিনা আনা ছাড়া উপায় নাই। আমি তৃনাকে বললাম, কিনে আনবো? অপর পাশে তো অনেক ইলেকট্রনিক্সের দোকান 
তৃনাঃ আনতে পারলে আনো। 
শুভ আর আমি দৌড় দিয়া রিচার্জেবল সার্চ লাইট নিয়া আইসা হাজির। শুভ নিজে ঠেলাঠেলী কইরা কার্নিশে উঠলো। লাইট মাইরা কইলো, আমি ক্যামেরার পাওয়ার কর্ড দেখতে পাইতেছি। মাল্টি প্লাগ ব্যবহার করে অনেক দুর থেকে লাইন এনেছে। 
তৃনাঃ ক্যামেরাটা নিয়ে আসা যায় না? 
শুভঃ হয়তো যাবে, একজনকে নীচে নেমে কর্ড ডিসকানেক্ট করতে হবে। 
তৃনাঃ ফারিয়া, তুমি নীচে নেমে করতে পারবে? 

কথামত ফারিয়া লাফ দিয়ে দেওয়ালের ঐপাশে নেমে গেল। কারাটে আর এক্সারসাইজ করে ওদের বডি কন্ট্রোল খুব ভালো। শুভ আর আমি পুরুষপোলা হইয়াও এত আকাবাকা হইতে পারি না। সকেট থেকে প্লাগটা খোলার পর শুভরে ছুইড়া দিল আরেক প্রান্ত। শুভ টান দিয়া ক্যামেরাটা নিয়া আসলো। শুভ শালা একটা ব্রেক পাইলো তখন। দুইহাত দিয়া ফারিয়ার দুই হাত ধইরা ওরে টাইনা তুললো ঐ পাশ থেকে। 

এদিকে তৃনা ক্যামেরাটা পাইয়া রিওয়াইন্ড করতে বসছে। পুরা টেপ শেষ, কখন রেকর্ডিং দিছে কে জানে। ওদের গাড়ীর কাছে গিয়া ভিডিও দেখতে শুরু করলো মেয়েরা। আমরা দুরে দাড়ায়া ওদেরকে দেখতেছি। ওদের হো হো হাসির শব্দে জিগাইলাম, কি দেখাচ্ছে 
রাকাঃ তোমাদেরকে দেখাচ্ছে, আপু তোমাকে রাইট লেগ দিয়ে নাইস একটা হাই কিক দিয়েছে 
আমি আর শুভ কাছে গেলাম দেখতে। শুভরে লাথিটা দিছে বার্মিজ বক্সারগো মত। ওর যে ধোনের বীচি গুড়া হয় নাই সেইটাই ভাগ্য। 

বেশী কিছু উঠে নাই টেপে। ল্যাংটা দৃশ্য নাই। যারা পাতছে ভালো মত এঙ্গেল করতে পারে নাই, কমোডগুলা না উঠাইয়া বেসিন উঠাইছে। তৃনা বললো, কিভাবে প্রতিশোধ নেওয়া যায়। নানা রকম প্রস্তাব করলো সবাই। মাথা চুলকাচুলকি চললো। শেষে ঠিক হইলো, লম্বা তারটা যে আসছে ঐটাতে আগুন লাগায়া দেই। শর্ট সার্কিট মাস্ট আর যেইখান থেকে তার আসছে সেইখানেও আগুন লাগতে পারে। লাইটার কিনে আনলাম। মুল কাজটা করবে ফারিয়া, ও হালকা আর এথলেটিক। শুভ আর রাকা ওরে কার্নিশ থেকে দেয়ালের ঐপাশে নামায়া দিল। একগাদা খবরের কাগজ তারটার আশে পাশে স্তুপ করা হইলো। তারপর আগুন। দাউদাউ করে আগুন জ্বলতেই ফারিয়ারে টানা হেচড়া করে তুললো ওরা। তারপর তিনজনে লাফ দিয়ে নীচে। দৌড়ায়া সবাই গাড়ীতে ঢুকলাম। শুভ আর আমিও চাপাচাপি কইরা ঢুইকা গেলাম। দেওয়ালের ঐপাশ থেকে ধুয়া উঠতেছে। বুঝতেছি না তারে আগুন লাগছে কি না, নাকি শুধু কাগজেই ধরছে। বেশীক্ষন অপেক্ষা করতে হইলো না, ধুম কইরা একটা বিকট শব্দ হইলো, খুব সম্ভব শর্ট সার্কিট হইয়া কিছু বার্স্ট হইছে। লগে লগে তৃনা গাড়ী স্টার্ট দিয়া দিল, এরপর এক টানে ইস্কাটন। আকাম কইরা সবাই হাসতে হাসতে ওদের এপার্টমেন্টের আন্ডারগ্রাউন্ডে গাড়ী ঢুকাইলো তৃনা। রাকা শুধু ভয় পাইছে, বলতেছে, যদি আমাদের পুলিশে ধরে?
তৃনাঃ ক্যামেরাটা আছে না, আর পুলিশে ধরবে বললেই হলো 

আমরা দুইজন অত ভয় পাই নাই। তৃনা উপরে বাসায় যাইতে অনুরোধ করলো, না করার সুযোগ নাই। মালদার পার্টি ওর বাপে নিশ্চয়ই। কোথায় পড়ি টড়ি এগুলা শেষ কইরা, আরেকবার ভিডিওটা দেখলাম। এইটা যদি ইন্টারনেটে লীক হইতো শুভ আর আমি মনে হয় কলেজে আর মুখ দেখাইতে পারতাম না। সবাই মিলা অনেক হাসলাম। আমি কইলাম, আপানদের নাম দেয়া উচিত চার্লিস এঞ্জেলস। এরকম মেয়ে গ্রুপ আগে দেখি নাই। 

এরপর আর ঐখানে কারাটে শিখতে যাওয়া হয় নাই। পেপারে দেখছি স্টেডিয়ামের দোকানে ইলেকট্রিক শর্ট সার্কিটের আগুনের খবর। ওরা যায় নাই ভয়ে, আর আমার যাই নাই ওরা যায় না বইলা। আসলে আরো বেটার অল্টারনেট পাইয়া গেছিলাম। তৃনা ওর বাসায় কারাটে টীচার রাখতো সেইখানে পাচজন মিলা শিখতেছিলাম। রেট একটু বেশী, কিন্তু তিনটা মেয়ের ফ্রী সঙ্গ, পয়সার কথা ভাবলে কি চলে। লাস্ট দিনের ট্রেনিং শেষ করার পর, বিদায়ী আড্ডা বসাইলো তৃনা। ও বলতেছিলো, রিয়েলী, বাংলাদেশের সামাজিক ব্যবস্থায় কোথাও একটা সমস্যা আছে, নাহলে একেকটা ছেলে শিশু, কৈশোর পার হতে না হতে রেপিস্ট মেন্টালিটি পায় কিভাবে? 
আমি কইলাম, এইটা নতুন কিছু না, এখন যতটা, আগের জেনারেশনে আরো বেশী ছিল 
ইউ কুড বি রাইট, দেশের প্রচলিত রিলিজিয়ন আর সোশাল স্ট্রাকচার মেয়েদেরকে খুব বেশী অবজেক্টিফাই করে। মানুষ হিসেবে ট্রীট না করে সম্পত্তি হিসেবে নেয়। এজন্য কেউ দখলে পেলে ধর্ষন করে ব্যবহার করার মানসিকতা থেকে যায় 
শুভ কইলো, আরেকটা কারন হতে পারে সামাজিক নিষেধ, যেমন বোরকা হুড়কার জন্য পোলাপান মেয়েদের জানার সুযোগ পায় না, বাই দা টাইম আমরা বড় হই মেয়েদের মানুষ না মনে করে গরু ছাগলের মত অবলা প্রানী মনে করে বহুত লোকে 
তৃনাঃ হাউ এবাউট ইউ গাইজ 
আমিঃ আমাদের নিয়া চিন্তা নাই। আপনিই বলেন গত তিনমাসে কি দেখলেন? আমি ছোটবেলা থেকে মেয়েদের সমান ট্রিটমেন্ট দেখে বড় হয়েছি 
তৃনাঃ এখন যদি বলি তোমরা দুজন বনাম আমরা তিনজন, পারবে? 
শুভ জবাব দিল, কারাটেতে মনে হয় না পারব, আপনার পা চলে বেশী। তবে রেসলিং করলে হয়তো সুবিধা হতে পারে 
ও, তাই নাকি? 
হু। আমার বাইসেপস ট্রাইসেপস দেখছেন 
গার্লস, কি বলে এই ছেলে? 
রাকা বললো, ওরা তো অসভ্যতা করবে 
দ্যাটস ফাইন, আজকে শেষদিন মেমোরেবল করে রাখতে না হয় একদফা রেসলিং হোক, ওয়ান টাইম অনলী, রাজী? 
আমি আর শুভ তো মাস্ট রাজী। ফারিয়া, রাকা মুখ ভেঙচে বললো, ওকে। 
সবাই উইঠা দাড়াইলাম। তৃনা লেটস স্টার্ট বলতে হুড়াহুড়ি লাইগা গেল। মেয়েরা এটাক করছে শুরুতে শুভ আর আমি একটু জড়সড় হইয়া ছিলাম। এই সুযোগে ফারিয়া শুভর সাতশ টাকার শার্ট টা টান দিয়া একটা হাতা সহ ছিড়া দিল। তৃনা বললো, ওকে স্টপ স্টপ। এভাবে হবে না। নো হোল্ডস বারড ফাইট করতে হবে। বাচ্চাদের মত জামাকাপড় ছিড়লে কিভাবে হয়। 
তারপর একটু চিন্তা করে বললো, লেটস গেট ক্রিয়েটিভ। দিস ইজ আওয়ার লাস্ট ডে টুগেদার। ওয়েল, মে বি ফর এ হোয়াইল। উই হ্যাড এ গুড রান উইথ দিজ ফোকস। আই থিংক উই ক্যান ডু দিস। 
ও পাশের রুমে গিয়ে মোটা মোটা কয়েকটা টুথপেস্টের মত টিউব নিয়া আইসা কইলো, কে ওয়াই জেলী। তারপর রুমের সব জানালা ফেলে লাইট নিভিয়ে দিল। প্রায় কিছুই দেখতেছি না এরকম অন্ধকার। তৃনা বললো, উই উইল গো ফুল কমান্ডো ,ওকে! আমি টাইমারে পনের মিনিটের এলার্ম দিচ্ছি। এলার্ম বাজা মাত্র থেমে যাবে। যেহেতু কেউ কাউকে দেখতে পাচ্ছি না, সবাই কাপড় খুলে পুরো গায়ে জেল মেখে নাও। আন্ডিগুলো সহ খুলতে হবে। 
বলে কি এই মেয়ে। শুইনা শুভ আমার হাত চাইপা ধরল। অর হাতও আমার মত ঠান্ডা হইয়া গেছে। কথা শুইনা মাথা ঘুরতাছে। তৃনা কইলো, সময় নেই, নো এক্সকিউজ, আমি স্টার্ট বলার সাথে সাথে শুরু। 

অন্ধকারে প্যান্ট খুলতে সেরকম লজ্জা লাগলো না। এরপর শুভ আর আমি বহুত প্যান্ট খুলছি মেয়েদের সামনে, কিন্তু এইটা দিয়াই শুরু। একটা টিউব নিয়া তেলতেলা জেলীটা গায়ে মাইখা নিলাম। বেয়াড়া ধোনটা খাড়ায়া আছে, ভাগ্য ভালো কেউ দেখতেছে না। তৃনার স্টার্ট কমান্ড শুইনা কি করুম কি করুম করতেছি, একটা নরম শরীর যার মাথায় চমতকার শ্যাম্পুর গন্ধ ওয়ালা লম্বা চুল চাইপা ধরল আমারে। শুভ পরে কইছিলো ওর নাকি মনে হইছে কে জানি ওরে ট্রj্যাংকুলাইজারে� �� কড়া একটা শট দিছে, মাইয়ারা ধরার পর হাত পা শক্ত হইয়া গেছে নাড়াইতে পারে নাই। আমি তো অলমোস্ট বোধিজ্ঞ্যান লাভ করলাম ঐ মুহুর্তে। নরম পিচ্ছিল শরীরটারে জড়ায়া ধরতে ধরতে বুঝলাম, জগতে বাইচা থাকার মুল কারন কোনটা। এতদিন যা জানতাম সবই ভুল। দিস ইজ হোয়াট ইট ইজ অল এবাউট। ওর ঘাড়ে মুখ গুইজা শক্ত কইরা দুই হাত দিয়া অজগরের মত পিষতে পিষতে ফ্লোরে সফট ল্যান্ডিং করলাম। বিশ্বাস করতে পারতেছি না দুনিয়াতে এই জন্তুটা ছিল, অথচ কখনো ধরতে পারি নাই। মুখে একটা ঘুষি খাইয়া সম্বিত ফিরলো। দাত দিয়া রক্ত বাইর হইয়া গেছে শিওর। আমার পেটের উপর বইসা মেয়েটা একটানা বিশ পচিশটা থাপ্পড় মাইরা কইলো, এই তোমাদের ম্যানহুড। ফারিয়ার গলার স্বর। ওর পাছার বন রুটি দুইটার অস্তিত্ব টের পাইতেছি আমার তলপেটে। একবার আলো জ্বালায়া যদি দেখতে পাইতাম। আমি ওর শুকনা হাত দুইটা ধইরা রোলওভার করলাম। ফারিয়া মনে হয় ভয় পাইছিলো। আমার বুকে একটা লাথি দিয়া ফেইলা দিল, ভীষন খেপে গিয়া বললো, এই আমার উপরে উঠলি কেন? 
শুভ তাড়াতাড়ি পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য বলতেছে, সুমন গাধামী করিস না, বোকা নাকি তুই
তখন আমি বুঝছি যে ফারিয়ারে নীচে ফেলাটা উচিত হয় নাই। ওদেরকে আপার হ্যান্ড দিতে হবে। আমি স্যরি ট্যরি বইলা, বাকি দশ মিনিট খুব কম বাক্য ব্যয়ে কিছু মাইর খাইয়া নিলাম। খাইতেও হেভি মজা। রাকা আমারে পাওয়ার স্ল্যাম দিতে গিয়া উচা করতে গেছিলো, তার ছোট ছোট ঢিবির মত তেল মাখানো দুধগুলা বুকে ঘইষা দিল। মেয়েদের গায়ের মাংস এত নরম আগে টের পাওয়া হয় নাই। জাস্ট স্পর্শ লাগলেই ভাল লাগায় ভইরা যায়। ধাক্কাধাক্কির সময় কার যেন একটা সদ্য বাল ছাটা খোচা খোচা ভোদা পাছায় এমন ঘষা দিল যে মাল বাইর হইয়া যায় অবস্থা। প্রোটোকল মানতে গিয়া চুপ ছিলাম। 

পনের মিনিট গেল খুব তাড়াতাড়ি, এলার্ম বাইজা উঠলে তৃনা কইলো, ওকে দ্যাটস এনাফ ফর টুডে।
মেয়েরা বাথরুমে গেল ধুইতে আর আমরা তেল মাখা অবস্থাতে কাপড় চোপড় পইড়া লাইট জালাইলাম। শুভর চেহারা দেইখা ভয় পাইছি, ছিনতাইয়ের মাইরের চাইতেও কড়া ডোজ। আয়নায় গিয়া দেখি আমার অবস্থা আরো খারাপ। আর যে আধাঘন্টা ছিলাম মেয়েগুলার সাথে, একজন আরেকজনরে দেইখা খুব হাসি আসতেছিলো। হাত ধরাধরি কইরা কথা বললাম। মাইয়াগুলার উপর খুব মায়া পইড়া গেছিলো। 

শুভ রাতে ফোন কইরা কইলো, এরে কয় শাপে বর। ছিনতাই হালারে ধন্যবাদ দিতাছি।

1 টি মন্তব্য:

এখানে মন্তব্য করুনঃ