সোমবার, ৯ জুলাই, ২০১২

হায়রে কপাল!!!... By: আজব


মাগী চোদার চান্স খুজছিলাম বেশ কিছুদিন যাবত। শহরে এত মেয়ে, দেখলেই ধোন দাড়িয়ে থাকে, দাড়িয়েই থাকে। আমার পাশের বাসার সায়মা কদিন আগে ছাদে কাপড় নেড়ে দিচ্ছিল। হাতদুটো উপরে তুলে কাপড় নাড়ছে। আমি অনেকক্ষন ফাক দিয়ে বুক দুটো দেখলাম। একসময় মাথা আউলা হয়ে গেল। পাশে গিয়ে ঝাপটে ধরে আচ্ছাসে টিপাটিপি করা শুরু করলাম। কিছুক্ষন ঝাপটা ঝাপটি করে পালিয়ে গেল সায়মা। আর তো ওকে হাতের কাছে পাই না। এদিকে আমার ধোন বাবাজি সারাক্ষন দাড়িয়ে! কি করি, কি করি!
আমাদের দোকানে কাজ করে সালাম। শালা মারাত্বক চোদনবাজ। মানে আমার দেখা যে কটা চোদন বাজ আছে এর মধ্যে এটাই বেষ্ট। শুকনা হাড়জির জিরে। কিন্তু হাতে পয়সা পড়লেই হল খানকি পাড়ায় গিয়ে যে ঢুকবে হাতের পয়সা শেষ না হওয়া অবধি আর বেড়োচ্ছে না। কদিন আগে দেখি শালা একটা মাগীকে ফেলে লাগাচ্ছে। কাছে গিয়ে বললাম কিরে তুই কি করিস? শালা তাড়াতাড়ি উঠে বসে বলে বড়ভাই লাগাবেন নাকি? বয়সে ছোট হলেও মালিকের পোলা সে কারনে বড় ভাই। আমি মাগীটাকে দেখলাম। আধ বুড়ি খানকি। মেজাজ বিলা হয়ে গেল। বললাম না তুই লাগা। এত বুড়া মাগী আমি চুদি না। সালাম কাচুমাচু করে আবার চুদতে লেগে গেল।
আমার বেয়াইন সাম্মী, সেক্সি মাগী। কদিন আগে আমাকে বুক দেখাচ্ছিল। মানে ব্লাউজের ফাক দিয়ে যতটুকু দেখানো যায় আর কি। আমার ধোন বাবাজি তো সেই ঝিলিক দিইয়া ফুইলা ফাইফা কলাগাছ। বেশ কিছুক্ষন ছোটাছুটি দাপাদাপির পড় মিনিট দুয়েকের মত টিপাটিপির সুযোগ পেলাম। ব্যস। বলেন এতে কি আর মন ভরে?
আমাদের কাজের মেয়ে রোজি। খুবই সেক্সি ফিগার ওর। দেখতে শ্যামলা, একটু মোট ধাতের। সাম্মীর সাথে টিপাটিপির ঘটনাটা শালী দেখে ফেলল। অনেক পাম পট্টি দিলাম, ঘুষের লোভ দেখালাম শালী কাউরে বলিস না। কিন্তু ও তো আমার কথা শুনতেই রাজি না। বলে খারাপ কাম করবেন আপনে, আর আমি দেখে সেইটা কাউরে কইতে পারুম না, কেম্নে কি? আমার তো মাথা ধরে গেল। চারদিকে তাকায়া দেখি আশেপাশে কেউ নাই। ধরলাম মাগীরে ঝাপটায়া। জামার মধ্যে হাত ঢুকায়া দুধ দুইটা টিপাইতে লাগলাম। শালী পাঁচ মিনিটের মতো কিছু কয় নাই। আর আমি তো এই প্রথম চামড়ায় হাত দিছি। এর আগে যা টিপাটিপি হইছে সব কাপড়ের উপড় দিয়া। এমন ফিলিংস আসছে মামা! ধোন তো তারেক-মামুনের খাম্বার মতো খাড়া হইয়া টং হইয়া গেছে। রোজিরে নিচে চিত করনের জন্য জোরাজুরি যখন শুরু করলাম, তখনই পাশের ঘর থেকে বাবার গলা। কি ব্যাড টাইমিং। মেজাজ বিলা হয়া গেল। শালীরে ছাইড়া দিলাম। রোজী যাইতে কয় কি, যান আইজকা কাউরে কমুনা। কিন্তু আর কোনদিন দেখলে খালাম্মারে সব কয়া দিমু। আমি আবার ওরে ধরতে গেছি, শালী ভাগল।
কি কুফা অবস্থা দেখেন, চুদা তো পরে, ভোদায় আঙ্গুল ঢোকানো ও বাদ দেন, কাপড়ের উপর দিয়া গরমাগরম টাচ করনের সুযোগ পর্যন্ত কপালে নাই। কেমন ফাটা কপাল। সেদিন রাতে ছাদে বইসা রসময় গুপ্ত পড়তাছি আর হাত মারতাছি। হাত মারতে মারতে ফিচিক ফিচিক কইরা মাল বাইরাইয়া গেল। সাদা সাদা মাল। আপসোস হইল খুব! শালা একটা ভোদায় যদি মালটা ঢালতে পারতাম। সেই সময়ে কাধে কেউ হাত রাখল। দেখি সালাম। বলে বড়ভাই এইভাবে মাল নষ্ট করতাছেন। আসেন আপনে জন্যি কচি মাগী নিয়া আসছি। আমার তো সাথে সাথে টঙ! বল্লাম, যা শালা তুই বুড়া ধাড়ী ছাড়া কি আর কোন মাগী কি চউখে দেখস। যা ভাগ। সালাম কয়, আসেন বড়ভাই মালটারে দেখেন, যদি ভালা না লাগে চইলা আইপেন। আমি ভাবলাল শালা খারাপ কি কইল। যাই দেইখা আসি।
চিলেকোটার ঘরে গিয়া দেখি ১৫/১৬ বছরের একটা টসটসা মাইয়া চকিতে বইসা আছে। আমি দেখি আর ধোনে হাত চালাই। সালাম কয় বড়ভাই খাইবেন নাকি? আমি কই হ। শালা দড়জা ভেজায়া দিয়া গায়েব হয়া গেল। আমি মাগির কাছে গিয়া বসলাম। আমারে জিগায় কি নাম? আমি কই জনি! আমি কই তোমার কি নাম? কয় রুনা।
আমি তো পাশে বইসা মালটারে দেখতাছি। হে কয় কি মিয়া খালি কি চেহারা দেখলেই চলবো? নাকি আর কিছু করবা? আমি কই করুম। হে কয় ঠিক আছে প্যান্ট খোল। আমি প্যান্ট খুল্লাম। হে জামা বুকের উপর তুলে বলল দুধ খাইবা না টিপবা? আমি দেখি কচি কচি বুক। বোটা গুলা সদ্য যে গা ঝাড়া দিছে বুঝাই যায়। ভাবলাম আমি মনে হয় মাগীর পয়লা নাগর। কিন্তু মাগী ঝটপট আমারে ক্যাপ পড়ায়া দিল। হাতের কাম দেইখা ইম টাসকি খাইছি। কইলাম,আরে, কি কর?
 কয় আমি মোজা না পড়লে করি না।
আমি হাবার মতো তাকায় রইলাম। মাগী কয় তাকাইবার টাইম নাই। কয়া দিল পাজামা খুইলা দেখি শেভ করা ভোদা। এর আগে কোন মাইয়ার ভোদা দেখার সুযোগ হয় নাই তো এই জন্যে হা কইরা তাকাইয়া আছিলাম। মাগি কয় ঐ মিয়া ধোন কই?
আমি দেখাইলাম। ও কি করল ধোনটারে ধইরা টান দিয়া খপ কইরা হের ভোদায় ভইরা দিল। আর মুখে কইল টেলা দেও। আমি দিলাম টেলা। মাগী চিক্কুর পাইরা উঠল। ব্যস। শুরু হল কাম। আমি উপর থেইকা টেলতে আছি। আর নিচে মাগি লইতেই আছে। ঠেলতে ঠেলতে মাল বাইরাইয়া গেল।
কি অবস্থা দেখেন! রসময় পইড়া আর ত্রি এক্স দেইখ্যা কত ফ্যান্টাসী চিন্তা করছি। আর কিনা এমন একটা নীরস  সেক্স কপালে জুটল? মাগী বকসিস কইয়া খাড়াইয়া আছে। আমি পঞ্চাস টেকা ধরাইয়া দিলাম। মাগী চইলা গেল।