বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১২

খালাতো বোনের সাথে.. by: গুরুচন্ডাল

আমি আজ যে ঘটনাটি আজ আপনাদের বলবো তা ২ মাস আগে আমার সাথে ঘটেছিলো। আমি গ্রামের বাড়িতে বেরাতে গেলাম, তো কিছুদিন পর খালার বাড়িতে গেলাম। আমার দুইটা খালাতো বোন একটার বিয়ে হয়ে গেছে। আর একটা আছে ও আমার দুই বছরের বড় । ও দেখতে মোটামুটি সুন্দরি আর ওর ফিগার মাঝারি সাইজের। দুধ গুলো টেনিস বলের মত বড় বড়।  ও আমার বড় হলে কি হবে মনে মনে অকে চুদার ইচ্ছা ছিলো অনেক দিনের। যেইদিন গেলাম সেইদিন রাতেই আমার সেই সুবর্ণ সুযোগ চলে আসলো। রাতে খাওয়া শেষ করে আমি অর ঘরে যেয়ে ওর সাথে গল্প শুরু করলাম তারপর ওকে বললাম আমার মাথার চুল টেনে দিতে ও আমার মাথায় হাত দিয়ে চুল তেনে দিতে লাগলো। আমারা দুজনেই শুয়ে ছিলাম ও আমার ছুল টান্তে টান্তে ওর মাথা আমার মাথার সাথে মিশিয়ে রাখলো। তারপর ও আমার চুল টানতে টানতে ও ঘুমিয়ে পরলো একটুপর ওর পাছা আমার পায়ের সাথে মিশে গেলো আমি ভেবে ছিলাম ও ঘুমিয়ে আছে কিন্তু ও আমাকে বল্লো তুই ঘুমাবি না? আমি বললাম ঘুম আসছে না তোখন ও বলল তাহলে আমার এখানে শুয়ে থাক আমি খেয়াল করে দেখলাম ও আমার গায়ের সাথে মিশে শুয়ে থাকলো এই অবস্থা আমার ধন খারিয়ে গেলো। আমি আসতে করে আমার হাতটি নিয়ে ওর পেটের উপর রাখলাম কিন্তু ও কিছু বলল না। আমি চিন্তা  করতে লাগলাম এখন আমি কি করবো সাহস করে কাজ শুরু করে দিবো না চুপ করেই থাকবো। কিছুক্ষন পর ও আমি সাহস করে ওর ঘারে একটা কিস করলাম দেখি ও কিছু বলল না আমার সাহাস আরো বেড়ে গেলো আমি আমার হাতটা আস্তে করে অর দুধের উপর রাখলাম ও চুপ করে রইলো আমি আস্তে আস্তে ওর দুধ টিপতে লাগলাম ও তখন আমাকে জরিয়ে ধরলো আমি ওর মুখে মুখ লাগিয়ে কিস করতে শুরু করলাম। ওকে বললাম তোকে আজ অনেক আদোর করবো ও বলল কর। তারপর আমি ওর সেলোয়ারের ফিতা খুলে ওর ভোদায় হাত রাখলাম দেখি ওর ভোদা ভিজে গেছে। আমি ওর ভোদায় আঙ্গুল ঢুকিয়ে নারতে লাগলাম ও তখন আমার ধন ধরে টিপতে থাকলো। কিছুক্ষন পর আমি ওর দুই পা ফাক করে ওএ ভোদায় মুখ দিলাম ও বলল কি করিস? আমি বললাম চুপ করে থাকো আমাকে আদোর করতে দাও ও আর কিছু বলল না। কিছুক্ষন পর ও বলল আমি আর পারছি না আমাকে চোদো আমি আমার ধন ওর ভোদার মুখে সেট করে আস্তে একটা ঠেলা দিলাম কিন্তু ঢুকলো না এবার জোরে ঠেলা দিলাম এবং পচাত করে ঢুকে গেলো আর ও ব্যাথায় কোকিয়ে উঠলো আর বলল আস্তে করো। আমি আস্তে আস্তে ঠাপাতে থাকলাম আর ও সুখে আআআআ ওওওওওও করতে লাগলো। আমি আস্তে আস্তে চুদার গতি বাড়িয়ে দিলাম। এরকম দশ মিনিট চুদার পর আমি ওর ভোদার ভিতর মাল ঢেলে দিলাম। ও আমাকে হরিয়ে ধরে শুয়ে থাকলো। আমি কছুক্ষন পর উঠে অন্য ঘরে শুতে চলে গেলাম যাওয়ার সময় ও আমাকে বলল এক সপ্তাহ আমাদের বাড়ি থাকবি আর প্রতিদিন আমাকে সুখ দিবি আমি বললাম ঠিক আছে। তারপর আমি ওদের বাড়িতে  পাচদিন ছিলাম আর প্রতিদিন রাতে ওকে চুদতাম।...